দৌলতপুরে সিএনজি ও বাসের মুখোমুখী সংঘর্ষে নিহত ৭

দৌলতপুর প্রতিনিধি, ৪ ডিসেম্বর.

মানিকগঞ্জে বাস ও সিএনজির (থ্রি-হুইলার) মুখোমুখি সংঘর্ষে একই পরিবারের ছয় জনসহ সাতজন নিহত হওয়ার ঘটনা ঘটেছে।

শুক্রবার (৪ ডিসেম্বর) দুপুর সোয়া ৩ টার দিকে জেলার দৌলতপুর উপজেলার চকমিরপুর ইউনিয়নের মূলকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার চাষা ভাদ্রা গ্রামের হরেকৃষ্ণ বাদ্যকার (৫২), মা খুশি বাদ্যকার (৭০), ছেলে গোবিন্দ বাদ্যকার (৩০), গোবিন্দ বাদ্যকারের স্ত্রী ববিতা বাদ্যকার (২৫), মেয়ে রাধে বাদ্যকার (৩), ফুফাতো ভাই রাম প্রসাদ বাদ্যকার (৩০) এবং সিএনজি চালক দৌলতপুর উপজেলার সমেদপুর গ্রামের সদর উদ্দিনের সন্তান উজ্জ্বল হোসেন (৪০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চাষা ভাদ্রা গ্রামের হরেকৃষ্ণ বাদ্যকার তার নাতনীকে চিকিৎসার জন্য মানিকগঞ্জের মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসছিলেন। দৌলতপুরের চকমিরপুর ইউনিয়নের মূলকান্দি এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা ভিলেজ লাইন (ঢাকা মেট্রো জ-১১-১৪৪৭) বাসটি টাঙ্গাইল থেকে আসা সিএনজি চালিত অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনা স্থলেই ছয়জন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে একজন মারা যায়।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতদের মধ্যে ৬ জন একই পরিবারের অন্যজন সিএনজি চালক। নিহতদের মধ্যে এক জন শিশু, দুই জন নারী ও চার জন পুরুষ। এঘটনায় বাসটির ড্রাইভার ও হেলপার পলাতক রয়েছে। বাসটিকে আটক করা হয়েছে।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ৪ ডিসেম্বর ২০২০।

আরো পড়ুুন