স্বাস্থ্য সেবা নিয়ে যারা ছিনিমিনি খেলে, তাদেরকে সরকার মাফ করবে না – মানিকগঞ্জে স্বাস্থ্যমন্ত্রী

মানিকগঞ্জ প্রতিনিধি, ১৬ জুলাই

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন, মানুষের স্বাস্থ্য সেবা নিয়ে ছিনিমিনি খেলে তাদের সরকার মাফ করবে না। এই করোনা দুযোর্গের সময় মানুষের সাথে যারা প্রতারনা করে মানুষের আস্থা ভঙ্গ করে। তাদের দুইটি প্রতিষ্ঠান প্রতারনা করেছেন তাদের আইনের আওতায় নিয়ে আসা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলা গড়াপাড়া নিজ বাড়িতে স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন তার প্রয়াত পিতা কর্নেণ এম এ মালেকের ২০তম মৃত্যু বার্ষিকীতে স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সামাজিক দুরত্ব মেনে স্মরণ সভায় স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক স্বপন ছাড়া বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস এম ফেরদৌস, পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, সাটুরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জেলা আওয়ামীলীগের সহসভাপতি অ্যাডভোকেট আব্দুল মজিদ ফটোসহ আরও অনেকে।

স্বাস্থ্যমন্ত্রী আরো বলেন, কোন দুর্নীতিবাজকে সরকার ক্ষমা করবেন না। তবে কভিটের সময় বাংলাদেশের স্বাস্থ্য সেবা সরকার দিয়ে থাকে ও বেসরকারি প্রতিষ্ঠান গুলো দিয়ে থাকেন। এর মধ্যে অনেক প্রতিষ্ঠান ভাল কাজ করছে। করোনা ভাইরাস একটি নতুন দুযোর্গ এসম্পর্কে আমাদের কোন ধারনা ছিল না। করোন কালিন সময় দেশে ৭৫টি ল্যাব নির্মিত হয়েছে। আমাদের স্বাস্থ্য সেবা অন্য যে কোন দেশের চেয়ে ভালো। আপনার দেখেছেন স্বাস্থ্য মন্ত্রনালয় ভাল কাজ করছে, তার পরেও কিছু ব্যক্তি সমালোচনা করছেন। তাদের কাজ হলো ভালো কাজকেও সমালোচনা করা । এসব সমালোচনাকে ভয় পাওয়ার কারন নেই।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ১৬ জুলাই ২০২০।

আরো পড়ুুন