কলকাতা ও ভেলোরে যেতে হবে না, সাটুরিয়ায় স্বাস্থ্য প্রতিমন্ত্রী

 হাসান ফয়জী, ৮  এপ্রিল: চিকিৎসার জন্য কলকাতা, ভেলোরে যেতে হবে না। বাংলাদেশেই সব আধুনিক চিকিৎসা সেবা পাওয়া যাচ্ছে বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন।

তিনি রোববার বিকেলে সাটুরিয়া উপজেলার ভাটারা বাজারে বালিয়াটী ইউনিয়নের সর্বস্তরের মানুষের অংশ গ্রহনে মতবিনিময় সভায় এসব কথা বলেন।

স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন আরো বলেন, আগে কমিউনিটি ক্লিনিকে গরু চড়াত আর এখন ৩০ পদের ওষুধ পাওয়া যায়। মানিকগঞ্জে ১ হাজার কোটি টাকায় কর্ণেল মালেক মেডিকেল হাসপাতাল নির্মাণ হচ্ছে। এ কাজ শেষ হলে চিকিৎসার জন্য মানিকগঞ্জের কোন মানুষ কে ঢাকায় যেতে হবে না। ৯ বছরে উন্নয়ন করে থাকলে পূনরায় নৌকা মার্কায় ভোট চান এসময়।

বালিয়াটী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বালিয়াটী ইউপি চেয়ারম্যান মো. রুহুল আমিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আফাজ উদ্দিন, সাটুরিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে কুলসুম টুম্পা, সাটুরিয়া থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা মো. আমিনুর রহমানসহ আরও অনেকে।

বালিয়াটী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে এ চা চক্র বা মতবিনিময় সভায় কয়েক শতাধিক সর্বস্তরের মানুষ অংশ নেয়।

মানিকগঞ্জ২৪/ হা.ফ/ ৮ এপ্রিল/ ২০১৮।
আরও পড়ুন:

দরগ্রাম উচ্চ বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগীতার পরুস্কার বিতরণ

আরো পড়ুুন